পেকুয়ায় এবার সদর আ’লীগের সভাপতিকে হত্যা চেষ্টা

প্রকাশ: ২০২০-০৯-০৫ ০৬:৩৯:৩৬ 131 Views

পেকুয়ায় এবার সদর আ’লীগের সভাপতি ও সদর ইউপির সাবেক (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান এম.আযম খান(৫০) পিতাঃ মৃত জিন্নাত আলীর ছেলেকে হত্যার চেষ্টা চালিয়েছে সংঘবদ্ধ দুর্বৃত্তরা। শুক্রবার ৪সেপ্টম্বর দুপুর আড়াইটার দিকে সদর ইউপির ছিরাদিয়া এলাকায় এ ঘটনা ঘটে। পেকুয়া থানার পুলিশ ছিরাদিয়া এলাকা থেকে তাকে উদ্ধার করেছে। বর্তমানে তিনি পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্তায় রয়েছেন।

পেকুয়া থানার ওসি (কামরুল আজম) জানায়, খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ পাঠিয়ে উদ্ধার করেছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জানা গেছে, শুক্রবার দুপুরে আ’লীগ নেতা আযম খান নিজ বাড়ি ছিরাদিয়া থেকে পেকুয়া বাজারে আসছিলেন। পথিমধ্যে ছিরাদিয়া কালভার্ট সংলগ্ন এলাকায় পৌছলে পূর্ব থেকে ওতপেতে দুর্বৃত্তরা এসে তাকে হামলা চালিয়ে আহত করেন।

আ’লীগ নেতা আযম খান জানায়, আমি বাড়ি থেকে বের হয়ে পেকুয়া বাজারে যাচ্ছিলাম। ছিরাদিয়া এলাকার মোজাহের আহমদের ছেলে কায়সার, আনছার, আক্কাস, আবছারসহ আরো অনেক একদল সন্ত্রাসি নিয়ে দিন দুপুরে আমার চিংড়ি ঘের থেকে মাছ লুট করছিল। আমি তখন তাদেরকে মাছ শিকার না করার জন্য বারন করি।

এ সময় তারা আমাকে কোন কিছু না জানিয়ে উপরে ওঠে এসে লাথি,ঘুষিসহ এলোপাতাড়ি মারধর করে। তারা আমাকে টানা হেচড়া করে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

পাশের চিংড়ি ঘেরের বাসা থেকে লোকজন এগিয়ে আসতে দেখতে পেয়ে তারা পালিয়ে যায়। তারা নিশ্চিত হত্যা করতে আমাকে মারপিট করে। এদিকে সৃষ্ট ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। আ’লীগ নেতাকর্মীরা জানিয়েছেন পেকুয়ায় দিন দিন আ’লীগ নেতাকর্মীদের উপর অত্যাচার,নির্যাতন বেড়ে চলেছে। মামলা, হামলা আ’লীগ নেতাকর্মীদের উপর নিত্যদিনের ঘটনা। নির্যাতনের ষ্ট্রীম রোলার চলছে নেতাকর্মীদের উপর।

রিপোর্ট: মোঃসাদ্দাম হোছাইন চ্যানেল কর্ণফুলী পেকুয়া উপজেলা প্রতিনিধি।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৬ষ্ঠ তলা,আইভরীকৃষ্ণচূড়া,৩/১ ই পুরানা পল্টন, ঢাকা-১০০০।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৮১৭-৭৪৩৩৮৭
মেইল : channelkornofuli.org@gmail.com