লোহাগাড়া উপজেলার কলাউজান ইউপি’র সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মরহুম রাজা মিয়া’র ৫ম মৃত্যুবার্ষিকী

প্রকাশ: ২০১৮-১২-০৬ ০৫:০৬:৫০ 700 Views

Spread the love

লোহাগাড়া উপজেলার কলাউজান ইউপি’র সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মরহুম রাজা মিয়া’র ৫ম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষ্যে গভীর শ্রদ্ধা ও শোক প্রকাশ করেছেন ব্যবসায়ী নেতা মুহাম্মদ অালমগীর।

 

৫ বছর পূর্বে ঠিক আজকের এই দিনেই আপনি আমাদের ছেড়ে মহান আল্লাহর ডাকে সাড়া দিয়ে চলে গেলেন পরপারে। আপনার স্মৃতি গুলো আজও আমাকে এবং আমাদের পরিবারের সবাইকে কাঁদায়। উক্ত প্রতিবদেককে দেয়া এ সাক্ষাৎকারে এমন হৃদয়বিদারক কথাগুলো বলেন, তাঁর বড় ছেলে মুহাম্মদ আলমগীর।

উল্লেখ্য যে, চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান অালহাজ্ব মরহুম রাজা মিয়া। ২০১৩ সালের আজকের এই দিনে তিনি সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান। তার রেখে যাওয়া পরিবারের সদস্যদের মধ্যে মুহাম্মদ জাহাংগীর আলম,মুহাম্মদ অারিফুর রহমান,মুহাম্মদ রফিকুল ইসলাম,মামুনুল ইসলাম, মুহাম্মদ আলমগীর ও শফিকুল ইসলাম তার রেখে যাওয়া অপূর্ণ কাজ সম্পন্ন করতে পরিশ্রম করে যাচ্ছেন।

চেয়ারম্যানের বড় ছেলে মুহাম্মদ আলমগীর বলেন, আমার আব্বু চেয়ারম্যান থাকাকালীন এবং পরবর্তী সময়ে এলাকার প্রচুর উন্নয়ন ও সমাজসেবামূলক কাজ করেছেন। এলাকার শিক্ষার উন্নয়ন ও ইসলামী মূল্যবোধ বজায় রাখার ক্ষেত্রে আব্বুর ভূমিকা ছিলো অনেক। তাঁর মৃত্যুর খবর শুনে দুরদুরান্ত থেকে হাজার হাজার মানুষ ও আমার আব্বুর অগণিত শুভাকাঙ্খী এক নজর দেখার জন্যে ছুটে আসেন। আমাদের ধর্মের লোক ছাড়াও প্রচুর হিন্দু সম্প্রদায়,বৌদ্ধ ধর্মের অনুসারীরাও কান্নায় ভেঙ্গে পড়েন। হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমানরা জানাজায় সমবেত হোন।

পরিশেষে,তিনি সকলের কাছে মরহুমের মাগফিরাত কামনা পূর্বক দোয়া কামনা করেছেন।।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৩৭৩, দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৩০৬৭৩৪২৪০
মেইল : channelkornofuli.org@gmail.com