চ্যানেল কর্ণফুলি অনলাইনের চেয়ারম্যান আব্দুল আজিজের ৫১তম জন্মদিন উপলক্ষে আরব আমিরাত থেকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন শাহেদ রেজা চৌধুরী।

প্রকাশ: ২০১৮-১১-২৮ ১৬:০২:৫৯ 347 Views

Spread the love
শিহাব,লোহাগাড়া,চট্টগ্রাম প্রতিনিধিঃ
সায়মা প্রপার্টিজ প্রাইভেট লিমিটেড এর চেয়ারম্যান,  চ্যানেল কর্ণফুলী  পরিবারের কর্ণধার, জাতীয় পরিবেশ মানবাধিকারের চেয়ারম্যান মুহাম্মদ অাব্দুল আজিজ স্যারের ৫১তম জন্মদিন উপলক্ষে আরব আমিরাত থেকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউপির কৃতি সন্তান গৌড়স্থান চৌধুরী বাড়ির অন্যতম সদস্য শাহেদ রেজা চৌধুরী। তিনি বর্তমানে ব্যবসায়ীক কাজে আরব আমিরাতে অবস্থান করছেন।
তিনি আরও বলেন, চ্যানেল কর্ণফুলী একটি জনপ্রিয় চ্যানেল। খুব অল্প সময়ের মধ্যেই এই চ্যানেল দর্শকদের মন কেড়ে নিয়েছে। প্রতিদিনের সংবাদ,টকশো ও সাংস্কৃতিক সমূহ খুব ভালো লাগে। ভবিষ্যতে আরো বেশি বেশি  অনুষ্টান সম্প্রচারের জন্যেও কর্তৃপক্ষের কাছে অনুরোধ জানান। এছাড়া তিনি চ্যানেল কর্ণফুলী পরিবারের নিউজ প্রেজেন্টার কে,এম রুকন উদ্দিন,উক্ত চ্যানেলের নিউজ এডিটরসহ সকল কলাকৌশলীকে ধন্যবাদ জানান।  প্রিয় মানুষটিকে জানায় হাজারো শুভকামনা।সেই সাথে আমি তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৩৭৩, দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৩০৬৭৩৪২৪০
মেইল : channelkornofuli.org@gmail.com