সাংবাদিকের হাত-পা ভেঙে দেওয়ার হুমকি দিলেন ‘ গ্যাস চোর’ সিন্ডিকেটের হোতা!

প্রকাশ: ২০২০-০৭-২২ ০৪:৩৯:২৬ 235 Views

রাজধানীর দক্ষিনখান ও উত্তরখান এলাকা জুড়ে রাষ্ট্রায়ত্ত প্রতিষ্ঠান তিতাস এর অবৈধ গ্যাস সংযোগ দেওয়ার অভিযোগ উঠেছে শেখ সাগরের বিরুদ্ধে।চোরাই গ্যাস সংযোগ দেওয়ার মাস্টার মাইন্ড সাগর নিজেকে তিতাসের ঠিকাদার দাবি করে।কিন্তু এর কোন সত্যতা নেই বলে দাবি এলাকাবাসীর । তবে মোটা অংকের অর্থ হাতিয়ে নিয়ে চোরাই গ্যাস সংযোগ দিতে কাউকেই তোয়াক্কা করেন না এই শেখ সাগর।

খোজ নিয়ে জানা গেছে, রাতের অন্ধকারে অবৈধ গ্যাস সংযোগ দিয়ে গ্রাহকদের কাছ থেকে হাতিয়ে নিচ্ছেন লাখ লাখ টাকা।এতে করে সরকারের অনেক অর্থ লোপাট যাচ্ছে। ক্ষতির সম্মুখীন হচ্ছেন রাষ্ট্রায়ত্ত একটি প্রতিষ্ঠান।

অনুসন্ধানে জানা গেছে, উত্তরখান ও দক্ষিনখান থানাধীন বিভিন্ন এলাকার বাসা বাড়িতে মোটা অংকের অর্থের বিনিময়ে অবৈধ গ্যাস সংযোগ দিয়েছেন শেখ সাগর। তারা প্রতি মাসে সাগরকে গ্যাস বিল বাবদ মোটা অংকের মাসোহারা দিয়ে থাকেন।মাসিক বিলের টাকা দিতে দেরি হলে লাইন বিচ্ছিন্ন করার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।
মাজার পাড়া,মোল্লাবাড়ী, ফজির বাতান, দক্ষিনখান রোড,শ্যামলবাগ সহ আশেপাশের আরো কয়েকটি এলাকায় র‍য়েছে সাগরের দেওয়া এসব চোরাই গ্যাস সংযোগ।

স্থানীয়রা জানান, বৈধভাবে গ্যাস সংযোগ পেতে বছরের পর বছর ঘুরতে হয়েছে ঠিকাদার ও তিতাস কর্তৃপক্ষের পিছনে। বর্তমানে আবাসিক সংযোগ বন্ধ থাকলেও টাকা দিলেই মিলে অবৈধ সংযোগ। তাদের অভিযোগ, তিতাসের কিছু অসাধু কর্মকর্তা-কর্মচারীর যোগসাজসে সাগর এসব চোরাই সংযোগ দিয়েছেন।
এ বিষয়ে জানতে শেখ সাগরের কাছে ফোন করলে তিনি হাত পা ভেঙে দেওয়ার হুমকি দিয়ে প্রতিবেদককে বলেন, আমার ঠিকাদারি লাইসেন্স আছে কিনা সেটা জানার আপনি কে? আর আপনি সাংবাদিক হন আর যেই হন এসব বিষয় নিয়ে ঘাটাঘাটি করলে আপনাকে মেরে হাড়গোড় ভেঙ্গে দিবো বলেও হুমকি প্রদর্শন করে থাকেন।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৬ষ্ঠ তলা,আইভরীকৃষ্ণচূড়া,৩/১ ই পুরানা পল্টন, ঢাকা-১০০০।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৮১৭-৭৪৩৩৮৭
মেইল : channelkornofuli.org@gmail.com