উখিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ৩ রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশ: ২০২০-০৭-০৯ ০৫:০২:৪৭ 90 Views

কক্সবাজারের উখিয়ায় বিজিবি সদস্যদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৩ রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে ৩ লাখ ইয়াবা ও অস্ত্র-গুলি উদ্ধার করা হয়েছে।

কক্সবাজার ৩৪ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে.কর্ণেল আলি হায়দার আজাদ আহমদ জানান, মিয়ানমার থেকে ইয়াবার চালান অনুপ্রবেশের গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে (পৌনে ৪টা) ৩৪ বিজিবি ব্যাটালিয়নের একটি বিশেষ টহল দল উখিয়ার রাজাপালং ইউনিয়নের জলিলের গোদা এলাকায় অবস্থান নেয়। এসময় ১০-১২ জনের একটি দল পাহাড়ী এলাকা দিয়ে অনুপ্রবেশের সময় বিজিবি টহল দল চ্যালেঞ্জ করলে তারা বিজিবি সদস্যদের লক্ষ্য করে গুলিবর্ষণ করে। বিজিবিও পাল্টা গুলিবর্ষণ করলে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে আহত ৩ জনকে পড়ে থাকতে দেখে উদ্ধার করে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এসময় ঘটনাস্থল হতে ৩ লাখ ইয়াবা, ২টি দেশিয় তৈরি পাইপ গান ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

নিহতরা হচ্ছে নাইক্ষংছড়ির তুমব্রু কোনার পাড়া রোহিঙ্গা শিবিরের মৃত জুলুর মলুকের ছেলে নুর আলম (৪৫), বালুখালী রোহিঙ্গা শিবিরের গুড়া মিয়ার ছেলে মো. হামিদ (২৫) ও কুতুপালং রোহিঙ্গা শিবিরের সৈয়দ হোসনের ছেলে নাজির হোসেন (২৫)।

ট্যাগ :



চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক : মোঃ আব্দুল আজিজ
ডিএমডি : মোঃ আরমান তারেক

বার্তা কক্ষ :

ঢাকা অফিস : ৬ষ্ঠ তলা,আইভরীকৃষ্ণচূড়া,৩/১ ই পুরানা পল্টন, ঢাকা-১০০০।
চট্টগ্রাম অফিস : সায়মা আবুল স্কয়ার,বড়পুল,হালিশহর,চট্টগ্রাম।
ফোন : ০১৮১৭-৭৪৩৩৮৭
মেইল : channelkornofuli.org@gmail.com